,

মাধবপুরে পিক-আপের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

শেখ জাহান রনি, মাধবপুর : মাধবপুর উপজেলায় পিক-আপ ভ্যানের ধাক্কায় মোঃ শুভ মিয়া (১৮) ও সোহাগ মিয়া (১৭) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১১ ঘটিকায় উপজেলার জগদীশপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোঃ শুভ মিয়া উপজেলার জগদীশপুর ইউনিয়নের মধ্যবেজুড়া গ্রামের ইমাম হোসেনের ছেলে ও সোহাগ মিয়া (১৭) আফতাব হোসেনের ছেলে, তারা আপন চাচাতো ভাই।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, শুভ ও সোহাগ মোটরসাইকেলযোগে মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন। রাত সাড়ে ১১ ঘটিকায় জগদীশপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকায় পৌঁছার পর সিলেট থেকে ঢাকাগামী দ্রুতগামী একটি পিক-আপ ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে দুজন আহত হন। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোঃ তোফাজ্জল হোসেন তাদের মৃত ঘোষণা করেন।
রাত পৌনে ১টায় শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম ভূইয়া বলেন, ‘মাধবপুরে কাভার্ড ভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী মারা গেছেন। হাইওয়ে পুলিশ ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।’


     এই বিভাগের আরো খবর